, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

পূর্বধলায় ট্রাকচাপায় সিএনজি চালকসহ নিহত ২

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

পূর্বধলায় ট্রাকচাপায় সিএনজি চালকসহ নিহত ২

নেত্রকোনার পূর্বধলায় ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছেন। জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া পেট্রল পাম্পের কাছে সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিএনজির চালক পূর্বধলা উপজেলার জালসুকা গ্রামের মজিবুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৪), একই উপজেলার নাটেরকোণা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মুহিত মিয়া (৩৩)। এ সময় সিএনজির আরও তিন যাত্রী আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ১২টার দিকে বিরিশিরি থেকে একটি বালুবোঝাই ট্রাক পূর্বধলা যাচ্ছিল। পথে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া এলাকার পেট্রল পাম্পের কাছে পৌঁছালে শ্যামগঞ্জ থেকে জাঞ্জাইলমুখী একটি যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা মারাত্মক আহত হন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আহনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ - মহানগর