, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

জামালপুরে চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

জামালপুরে চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুরের কৃতি সন্তান চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে মৌন মিছিল করা হয়।

আমজাদ হোসেন চর্চা কেন্দ্র আয়োজিত মৌন মিছিলটি স্থানীয় বকুলতলা চত্বর থেকে বের হয়ে জামালপুর পৌর কবরস্থানে গিয়ে শেষ হয়। পরে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা এবং তার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট ইউসুফ আলী, কবি আলী জহির, কবি সাজ্জাদ আনসারী, আমজাদ হোসেনের ছোট ভাই ফরহাদ হোসেন মানু, আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দুদুল, আমজাদ হোসেন চর্চা কেন্দ্রের সদস্য তারিকুল ফেরদৌস, সাব্বির এহসান মনজু, নাট্যকর্মী মারুফা আনোয়ার পারুল, সাগর মূখার্জী, মেহেদী হাসান সহ পরিবারের সদস্যবৃন্দ।

এছাড়াও উদীচী শিল্পী গোষ্ঠী, জেলা শিল্পকলা একাডেমী, থিয়েটার অঙ্গন, নাট্যনীড়, জাগরণ থিয়েটার, বসুন্ধরা সাংস্কৃতিক সংঘ, চাঁদের হাট, নৃত্যাঙ্গন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা, কবিতীর্থ, স্বরলিপি সুর সংগীত, উদিয়মান তরুণ সংঘ, সততা ব্যবসায়ী কল্যাণ সমিতিসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৭৬ বছর বয়সী আমজাদ হোসেন চিকিৎসাধীন অবস্থায় ২০১৮ সালের ১৪ ডিসেম্বর থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গুণী এই চলচ্চিত্র নির্মাতার স্মৃতি ধরে রাখতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে এমন প্রত্যাশা জামালপুরবাসীর।

  • সর্বশেষ - মহানগর