, ১৩ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

সুবিধা বঞ্চিত শিশু-কিশোরদের জন্য ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করলো মসিক

  বিশেষ প্রতিবেদক

  প্রকাশ : 

সুবিধা বঞ্চিত শিশু-কিশোরদের জন্য ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করলো মসিক
ময়মনসিংহ নগরীর বিভিন্ন ওয়ার্ডের প্রায় আড়াই শ' সুবিধা বঞ্চিত শিশু-কিশোরের জন্য ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করেছিলো সিটি কর্পোরেশন। রবিবার ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ উদ্যোগে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। ক্রীড়া প্রতিযোগিতায় ময়মনসিংহ নগরীর ২৪০ জন সুবিধা বঞ্চিত শিশু-কিশোর ৫ টি ইভেন্টে অংশগ্রহণ করে।
ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া সুবিধা বঞ্চিত শিশু-কিশোরদের উদ্দেশ্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, খেলাধুলার মাধ্যমে তোমাদের শারীরিক ও মানসিক সুস্থতা নিশ্চিত করতে হবে। তোমরা যেন শরীরিক ও মানসিকভাবে এগিয়ে যেতে পার। এ জন্য তোমাদের নিয়ে এ আয়োজন করা হয়েছে। তিনি বলেন, এ ধরণের প্রতিযোগিতার মাধ্যমে বিভিন্ন ওয়ার্ডে যেসকল প্রতিভাবান খেলোয়াড় আছে তারা এগিয়ে আসতে পারবে। পরবর্তীতে ক্রীড়া ক্ষেত্রে তারাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। এ জন্য রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি নিজেদেরও এগিয়ে আসতে হবে। তিনি ওয়ার্ড পর্যায়ে এবং পরবর্তীতে সিটি কর্পোরেশন পর্যায়ে শিশু-কিশোরদের ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য কাউন্সিলর ও কর্মকর্তাদের নির্দেশ দেন।

মসিকের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফরহাদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, জেলা ক্রীড়া অফিসার আব্দুল বারী ও ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ভারপ্রাপ্ত সচিব, প্রধান প্রকৌশলী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা প্রমুখ উপস্থিত ছিলেন।


  • সর্বশেষ - মহানগর