, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

বান্দরবানের রুমায় চান্দের গাড়ি উল্টে নিহত ১, আহত ৩

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বান্দরবানের রুমায় চান্দের গাড়ি উল্টে নিহত ১, আহত ৩

বান্দরবানের রুমায় চান্দের গাড়ি উল্টে একজন নিহত ও তিনজন যাত্রী আহত হয়েছেন। নিহত লিংএ খুমি রুমা সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ক্যতাই পাড়ার গ্রামের কু হই খুমি এর মেয়ে। আহতরা হলেন, প্রুসা অং মারমা (৫৫), থোয়াই সা মং মারমা (৫৫) ও মংসিং ওয়ং মারমা (২৫)। তারা সবাই সামাখাল পাড়ার বাসিন্দা। এদিকে দুর্ঘটনার পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সোমবার সকালে রুমা সদর ইউনিয়নের নাজেরাট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, রুমা উপজেলা সদর ইউনিয়নের সামাখাল পাড়া থেকে রুমা বাজারের উদ্দেশে যাওয়ায় পথে যাত্রীবাহী একটি চান্দের গাড়ি উঁচু পাহাড়ি সড়ক থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এ সময় গাড়ির যাত্রী লিংএ খুমি (১৭) নামে এক নারী ঘটনাস্থলে নিহত হন। আহত হন আরও তিনজন যাত্রী।

রুমা সদর ইউনিয়নের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং জানান, চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে এক নারী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান জানান, দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহত নারীর মরদেহ উদ্ধারে পুলিশের একটি টিম ঘটনাস্থলে রওনা হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনগত কার্যক্রম চলমান।

  • সর্বশেষ - অন্যান্য