, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

অপহরণ চক্রের ৭ সদস্য গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

অপহরণ চক্রের ৭ সদস্য গ্রেফতার

ইমো অ্যাপের মাধ্যমে পরিচয়। পরবর্তীতে গড়ে উঠে বন্ধুত্ব। বন্ধুর সাথে দেখা করতে গিয়ে সর্বনাশ কিশোরের। নগরে বায়েজিদ এলাকা থেকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, বন্ধুত্বের ফাঁদে ফেলা আসিফ (২৩), মোঃ মোরশেদ (২৯), সাজে শরীফ (৪০), আবুল হাসেম (৩৫), নাসির উদ্দিন (৩৯), জেসমিন আক্তার (৪০) ও ফাতেমা খাতুন (২৬)। এসময় উদ্ধার করা হয়েছে অপহৃত এক কিশোরকে। বৃহস্পতিবার রাতে রূপনগর আবাসিক এলাকার আদনান ভবনে অভিযান চালিয়ে চক্রটিকে গ্রেফতার করা হয়।

বায়েজিদ থানার ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, আসিফ নামের ওই কিশোরের সাথে ৩/৪ দিন পূর্বে ইমু এ্যাপের মাধ্যমে পরিচয় হয়। পরবর্তীতে বন্ধুত্ব তৈরী হয় ভিকটিমের। গত বৃহস্পতিবার রাতে বায়েজিদ রুপনগর আবাসিকে গেলে একটি বাসায় নিয়ে যায়। ওই বাসায় পূর্বে চারজন পুরুষ ও দুইজন মহিলা ছিল। ওই কিশোর বাসায় ঢুকার সাথে সাথে অভিযুক্তরা মারধর করে মোবাইল ও নগদ টাকা নিয়ে নেয়। পরবর্তীতে ওই কিশোরকে জোর পূর্বক উলঙ্গ করে ভিডিও ধারণ করে। অভিযুক্তরা এক লাক টাকা চাঁদা দাবী করে এবং না দিলে উলঙ্গ ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

তিনি বলেন, এসময় নিরুপায় হয়ে ভিকটিম কিশোর তার আত্মীয় স্বজনের কাছে টাকা চেয়েও না পেলে তখন অভিযুক্তরা বাসা থেকে বের করে দিয়ে একটি সিএনজিতে তুলে দেয়। পরবর্তীতে ভিকটিম থানায় এসে অভিযোগ দিলে শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় কর্ণফুলী এলাকার আরমান (২৩) নামে একজনকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পর্ণোগ্রাফী আইনে মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য