, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

বান্দরবানে সন্ত্রাসী হামলার ঘটনায় ২ জনের রিমান্ড

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বান্দরবানে সন্ত্রাসী হামলার ঘটনায় ২ জনের রিমান্ড

বান্দরবানে থানচিতে ২টি ব্যাংকে সন্ত্রাসী হামলার ঘটনায় ২ জনকে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদের মধ্যে কফিল উদ্দিন (২৮) হলো গাড়ি চালক। অন্যজন ভানলাল বয় বম (৩৩)। তিনি পুলিশ রিসোর্টে কর্মরত ছিলেন।

তাদের প্রত্যেককে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার ২১ এপ্রিল দুপুরে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসাইন এর এজলাসে তাদের তোলা হয়। এসময় কোর্ট ইন্সপেক্টর ফজলুর হক তাদেরকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করার আবেদন জানান।

অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী মহতুল হোসেন যত্ন তাদের জামিন আবেদন পেশ করেন। বিজ্ঞ আদালত উভয় পক্ষের শুনানী শেষে কফিল উদ্দিন ও ভানলাল বয় বমকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

থানচি থানায় দায়ের করা মামলায় (মামলা নং: ৪) গত ৮ এপ্রিল তাদেরকে থানচির শাহজাহান পাড়া থেকে গ্রেফতার করা হয়। এ মামলায় মোট আসামি ৫ জন। অন্য ৩ জন হচ্ছে, রোয়াংছড়ি রনিনপাড়ার বাসিন্দা মিস জেমিনিও বম (২০), অ্যাসেলনচেও বম (১৯) এবং ভাননুন নুয়াম বম (২৩)। তারা সবাই কারাগারে রয়েছে।

আদালত সূত্রে জানা যায়, সন্ত্রাসবিরোধী আইন ২০০৯ এর ৬(২) এবং দণ্ডবিধির ৩০৭/৩৯৮ ধারায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পুলিশ সূত্র জানায়, থানচি থানায় আরো ৩টি মামলায় এই ৫ আসামির নাম রয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য