, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থীকে হত্যার মূলহোতা গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থীকে হত্যার মূলহোতা গ্রেফতার

শেরপুরের শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হাসানকে (১৫) হত্যার ঘটনায় করা মামলার মূলহোতা আল-আমিনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ঢাকার উত্তরখান এলাকা থেকে যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার বিপ্লবকে শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়। আজ বিপ্লবকে আদালতে তোলা হবে।

জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারি বিপ্লব ধর্মসভা শুনতে যাওয়ার সময় সন্ধ্যার দিকে অভিযুক্ত মোহাম্মদ আরিফ, মো. আসমান ওরফে মনির হোসেন এবং মোহাম্মদ মোখলেসুর রহমানসহ অজ্ঞাতনামা আরো ২০-২৫ জন লোকের সাথে বিপ্লবরে সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। মধ্যরাতে ধর্মসভা শুনে বাড়িতে আসার সময় শিমুলচুড়া দহেরপাড়ে ওই অভিযুক্তরা বিপ্লবের উপর আক্রমন করে এবং বুকে মারাত্মক ভাবে ছুরিকাঘাত করে।বিপ্লব চিৎকার করলে আশপাশ থেকে লোকজন এগিয়ে আসলে ওই অভিযুক্তরা সবাইকে মারধর করে।

এক পর্যায়ে বিপ্লব জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা পালানোর চেষ্টা করে। তবে জনতা আরিফকে আটকিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। বিপ্লবকে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ নিয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে শেরপুরের শ্রীবরদী থানায় হত্যা মামলা করে। এলাকার অনেকেই বলেছেন অভিযুক্তরা এলাকার বিশাল কিশোর গ্যাং।

  • সর্বশেষ - অন্যান্য