, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ নেতার গাড়িতে ককটেল হামলা, ২

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আওয়ামী লীগ নেতার গাড়িতে ককটেল হামলা, ২

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুস সালামকে বহনকারী প্রাইভেটকারে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে আব্দুস সালাম প্রাণে বেঁচে গেলেও তার গাড়িচালক আব্দুর রহিম ও জেলা পরিষদের অ্যাকাউন্টস অফিসার মামুনুর রশিদ ককটেলের আঘাতে আহত হয়েছেন। ককটেলের আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রাইভেটকারটিও।

ঘটনাটি গটেছে গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের চৌধুরী মোড় নামক স্থানে।

গাড়ী চালক আব্দুর রহিম জানান, রাজশাহীতে কাজ শেষ করে রাতে জেলা পরিষদ সদস্য আব্দুর সালামসহ তিনজন একই প্রাইভেট কারে শিবগঞ্জের বাড়িতে ফিরছিলেন তারা এবং চৌধুরী মোড়ে পৌঁছামাত্রই মহাসড়কের পাশ থেকে গাড়ি লক্ষ্য করে অন্তত ১০টি ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গাড়ির গ্লাস ভেদ করে ককটেলের স্প্রিন্টার মামুন ও তার ডান হাতে লেগে আহত হন। পরে মামুনকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম জানান, তাকে হত্যা করতেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ককটেল হামলা চালানো হয়েছে। তার দাবি-রাজনৈতিক প্রতিপক্ষরাই এই হামলার ঘটনা ঘটিয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিন্টু রহমান জানান, ককটেল হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে এবং এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ - অন্যান্য