, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

রংপুরে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রংপুরে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি বকুল মিয়াসহ ৩ জন আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে নীলফামারীর জলঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। বুধবার দুপুরে র‌্যাব- ১৩ এর উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গত ১৮ মার্চ  রাতে গঙ্গাচড়া উপজেলার বড়বিল মন্থনা দীঘলপাড়া এলাকায় জুয়া খেলার প্রতিবাদ করায় জুয়েল ইসলাম ওরফে মাজু’কে হত্যা করা হয়। দীঘলপাড়া এলাকায় ধৃত ১ নং আসামীর নেতৃত্বে অন্যান্য আসামীরা প্রতিদিনের ন্যায় জুয়ার আসর বসিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং সামাজির পরিবেশ নষ্ট করে।

উক্ত সময়ে জুয়েল ইসলাম ওরফে মাজু আসামিদের জুয়া খেলায় বাধা প্রদান করলে তাকে মারধর করে ও হত্যার হুমকি দেয়। পরবর্তীতে মাজু বাজার করার জন্য বড়িবিল মন্থনা বাজারে গেলে আসামীরা তাকে এলোপাথাড়ি ভাবে দেশীয় অস্ত্র লাঠিসোঠা দিয়ে মারতে থাকে। মারামারির একপর্যায়ে জুয়েল ইসলাম মাজু’র শরীর নিথর হয়ে পড়লে আসামীগণ তাকে ফেলে রেখে পালিয়ে চয়ে যায়।

তার স্ত্রী লোক মারফত জানতে পেরে স্থানীয় জনগণের সহায়তায় ভ্যানযোগে রংপুর গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করে। পরবর্তীতে স্ত্রী নিজে বাদী হয়ে আসামীদের রিরুদ্ধে গঙ্গচড়া থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩, রংপুর ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরারাতে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরুম এলাকা হতে হত্যা মামলার ১নং আসামী মোঃ বকুল মিয়া, মোঃ আব্দুল খালেক ও মোঃ আলাল মিয়া নামে ৩ আসামীকে গ্রেফতার করে। আসামীদেরকে রংপুর জেলার গঙ্গাচড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য