, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলো ট্রাক, নিহত ২

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলো ট্রাক, নিহত ২

ফেনীর ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় চট্টগ্রামগামী মেইল ট্রেন ও ট্রাকে সংঘর্ষে ঝরে গেলো দুটি প্রাণ। স্থানীয়রা অভিযোগ করেন, ট্রেন চলাচলের সময় গেট না আটকে না দেয়ার কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম মো. মিজান (৩২)। তিনি উজিরপুরের কাউয়ারাহার আবুল হাওলাদারের পুত্র। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মো. জাকির হাসান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নং রেলগেইটে সকাল সাড়ে আটটার দিকে গেটম্যান দায়িত্বরত অবস্থায় ছিল না। চট্টগ্রামগামী মেইল ট্রেনটি অতিক্রম করার সময় গেটবেরিয়ার দাঁড় করা অবস্থায় ছিল। ওই সময় বালুবাহী ট্রাক রেললাইন পার হতে গেলে দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রেললাইনের উপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও মৃতদেহগুলো সরিয়ে নেয় রেলওয়ে কর্তৃপক্ষ।

এরপর ছাগলনাইয়া থানা পুলিশ নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, বালুবাহী ট্রাক রেল ক্রসিং করার সময় ট্রাকের পিছনের অংশে লেগে দুর্ঘটনা ঘটে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহ গুলো ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য