, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

স্ত্রীকে হত্যায় ব্যর্থ হয়ে ৫ মাসের সন্তানকে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

স্ত্রীকে হত্যায় ব্যর্থ হয়ে ৫ মাসের সন্তানকে হত্যা

ময়মনসিংহের মুক্তাগাছায় পাঁচ মাসের শিশুসন্তানকে গলা কেটে করে হত্যা করেছে শাহজাহান মিয়া (৩২) নামে এক ব্যক্তি। স্ত্রীকে হত্যার চেষ্টা করে না পেরে নিজ সন্তানকে হত্যা করেন তিনি। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার দাওগাঁও ইউনিয়নের চন্দনী আটাগ্রামে এ ঘটনা ঘটে। শাহাজাহান মিয়া ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। নিহত শিশুর নামে শরিফ মিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান।

তিনি জানান, শাহজাহান মিয়া প্রথমে স্ত্রী জেসমিন আক্তারকে হত্যার জন্য ছুরিকাঘাত করেন। জেসমিন আক্তার কোনো রকমে ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে ঘরে থাকা পাঁচ মাসের শিশু শরিফকে গলা কেটে হত্যা করে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শাহজাহান মিয়া বেশ কয়েকদিন ধরে অসংলগ্ন আচরণ করছিলেন। মানুষ হত্যা করবে বলে নিয়মিত ঘরে ছুরিধার দিতেন তিনি। কোনো দুর্ঘটনা ঘটতে পারে সন্দেহ হলে স্ত্রী জেসমিন আক্তার তাকে ঘরে আটকে রাখেন। এতে ক্ষুব্ধ হয়ে প্রথমে স্ত্রীকে হত্যার চেষ্টা এবং পরে নিজের সন্তানকে গলা কেটে হত্যা করেন। এরপর নিজের শরীরে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে। এছাড়া শাহজাহান মিয়া ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল