, ১৪ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

মমেক হাসপাতালে অভিযান; ৭ দালালকে কারাদণ্ড

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মমেক হাসপাতালে অভিযান; ৭ দালালকে কারাদণ্ড

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪।বৃহস্পতিবার সকালে হাসপাতালের জরুরি বিভাগ ও বহির্বিভাগে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা সকলেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের দালাল বলে জানায় র‌্যাব।

পরে দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ দালালকে ৭ দিন করে কারাদণ্ড দেয়া হয়। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহফুজুল হক এই আদালত পরিচালনা করেন। সাজাপ্রাপ্তরা হলো- নগরীর চরপাড়া এলাকার মো. জুয়েল মিয়া (২৬), মোঃ আলাল উদ্দিন (৩২), শামসুল আলম (৪১), বিজয় দাস হরিজন (৪৫), তুষার আহমেদ (২৬), মোঃ রতন মিয়া (৪৭) এবং পাভেল (২৩)।

র‌্যাব-১৪ উপ-পরিচালক অপারেশন অফিসার মো. আনোয়ার হোসেন জানান, সম্প্রতি মমেক হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ার খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দালালরা রোগীদের সরকারি ওষুধ ও উন্নত পরীক্ষা-নিরীক্ষার নামে টাকা হাতিয়ে নেয়াসহ নানাভাবে হয়রানি করে আসছিল। তাদের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। দালাল চক্র নির্মূলে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল