, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

ময়মনসিংহ প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ময়মনসিংহ প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বেলুন উড়ানো, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা, শুভেচ্ছা বিনিময় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে উদযাপিত হলো ঐতিহ্যবাহী ময়মনসিংহ প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার সকালে বেলুন উড়িয়ে আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। শোভাযাত্রাটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে প্রেসক্লাব মিলনায়তনে উদ্বোধনী নৃত্যের মধ্য ও ফুলেল শুভেচ্ছায় অতিথিদের বরণ করে নেয়া হয়। এরপর পৃথক কেক কাটেন কেক কেটে ময়মনসিংহ সদর আসনের সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত ও সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিসহ অতিথিবৃন্দ। 

প্রেসক্লাব সভাপতি ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে প্রেসক্লাব সম্পাদক অমিত রায়ের সঞ্চালণায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক ও মোমতাজ উদ্দিন, সিপিবি’র জেলা সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট বিকাশ রায়, প্রেসক্লাব সহ-সভাপতি মোশররফ হোসেন ও জগদীশ চন্দ্র সরকার, তথ্য অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের পরিচালক শাহিদুল ইসলাম, র‌্যাব-১৪ এর উপ-অধিনায়ক আনোয়ার হোসেন, কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন, জেলা জাসদ এ যুগ্ম-সম্পাদক ও জনউদ্যোগ আহবায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, পরিবেশ রক্ষা আন্দোলনের সাধারণ সম্পাদক এডভোকেট শিব্বির আহমেদ লিটন প্রমুখ।

পরে সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি প্রেসক্লাব সদস্যদের জন্য মরহুম ভাষা সৈনিক এম শামসুল হক ফাউন্ডেশন থেকে একটি মাইক্রোবাস উপহার দেন। এসময় জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, প্রেসক্লাব সদস্য ও পরিবারবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল