, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

নেত্রকোনার দুর্গাপুরে লরিচাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থী নিহত

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনার দুর্গাপুরে লরিচাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থী নিহত

নেত্রকোনার দুর্গাপুরে আবারও বালুবাহী হ্যান্ডট্রলি (লরি) চাপায় মেহেদী হাসান শাকিল নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমেশ্বরী নদী থেকে বালু নিয়ে যাওয়ার পথে বুধবার রাতে দুর্গাপুর পৌর এলাকার দুর্গাপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী শাকিল দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের নগরসিংহা গ্রামের রায়হান উদ্দিনের ছেলে। তিনি মুন্সিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে নিজ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া মোড় এলাকায় শাকিলের মোটরসাইকেলের সামনে দিয়ে একটি বালুবাহী হ্যান্ডট্রলি (লরি) যাচ্ছিল। এসময় পেছন থেকে লরিটি অতিক্রম করার চেষ্টা করেন তিনি। এদিকে অপরপাশে একটি ব্যাটারিচালিত অটোর সঙ্গে ধাক্কা লেগে চলন্ত লরির চাকার নিচে পড়েন শাকিল।

পরে স্থানীয়রা তাকে দুর্গাপুর উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, লরিটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন। লাশ থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল