, ১৪ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় সিএনজি-প্রাইভেটকারের সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনায় সিএনজি-প্রাইভেটকারের সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে সিএনজি অটোরিকশা এবং প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালক যাত্রীসহ আরও ছয়জন। তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারী) দুপুরে নেত্রকোনা জেলার সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসী নামক স্থানের ঝাউসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই সংঘর্ষে ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক ফারুক মিয়া (২২) নিহত হয়েছেন। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার শাহবাজপুর এলাকায়। 

এদিকে আহতদেরকে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে আহত পুলিশ কনস্টেবল আব্দুল হেকিম (৪০) নামের একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি জেলার বারহাট্টা উপজেলার ফকিরের বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে কনস্টেবল পদে কর্মরত ছিলেন বলে নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম আজাদ। তিনি ময়মনসিংহের ফুলপুর গ্রামে ছুটির দিনে বাড়ি যাচ্ছিলেন। 

পুলিশ ও হাসপাতাল সূত্রে পাওয়া আহতদের পরিচয়ে কলমাকান্দা উপজেলার নজরুল ইসলামের স্ত্রী শারমিন আক্তার (২৫), বারহাট্টার রশিদ মিয়ার ছেলে পাভেল (২২), কলমাকন্দার জাহেদ আলীর ছেলে নজরুল মিয়া (৩০), কলমাকন্দার রইছ মিয়ার ছেলে রাহাতুল (৩৫), প্রাইভেটকার চালক মাদারিপুর জেলার রাজ্জাক হাওলাদারের ছেলেন মো. পান্নু মিয়া ও যাত্রী নরসিংদীর মাহবুব (৫০)। 

অন্যদিকে নেত্রকোনা দুর্গাপুর সড়কের ডেটুকুন এলাকায় একটি ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৬ বছরের এক শিশু নিহত হয়েছে বলে মডেল থানার ওসি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল