, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

নেত্রকোনা-১ আসনে নৌকার মাঝি হতে চান ২২প্রার্থী

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনা-১ আসনে নৌকার মাঝি হতে চান ২২প্রার্থী

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নেত্রকোনা-১ আসনে (কলমাকান্দা-দুর্গাপুর) আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২২ জন প্রার্থী। গত শনিবার সকাল ১০ টা থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। বুধবার সকালে এ বিষয়টি নিশ্চিত করেছেন মনোনয়ন ফরম বিক্রয় সংক্রান্ত কাজে নিয়োজিত থাকা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য রেমন্ড আরেং।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, নেত্রকোনা-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ:সভাপতি মানু মজুমদার ছাড়াও আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, সাবেক সংসদ সদস্য ছবি বিশ^াস, মোশতাক আহমেদ রুহী, আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং, কলমাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আতাউর রহমান খান, একেএম জিয়াউল হক, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. এরশাদুর রহমান মিন্টু, আ.লীগের

কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোস্তফা জামাল লিটন ও গীতিকবি সুজন হাজং, দুর্গাপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, আ.লীগ নেতা শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, এডভোকেট মুজিবুর রহমান, জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ওসমান গনি, কলমাকান্দা উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহতাব উদ্দিন মাতু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তিতাস রায় রানা, আ.লীগ নেতা মো. শহিদুল ইসলাম, শাহ্ মোহসীন, তপন কুমার তালুকদার ও মোশারফ হোসেন ডন।

তারা সবাই আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের টিকিট চাইছেন। মনোনয়ন পেতে তারা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে করছেন লবিং তদবির। অনেকে নিজের পাল্লা ভারি করার জন্য স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে রেখেছেন। মনোনয়ন প্রত্যাশী এসব নেতাদের সঙ্গে কথা হলে তারা নিজেদের শক্ত অবস্থান তুলে ধরে জানান, অনেকেরই স্বপ্ন থাকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে বড় পরিসরে কাজ করে জনগণের সেবা করার। দলীয় মনোনয়ন না পেলে দল যাকে মনোনয়ন দিবে তারপক্ষে কাজ করবেন বলে জানান প্রার্থীরা।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল