, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীর মাইক জব্দ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনায় আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীর মাইক জব্দ

নেত্রকোনার দুর্গাপুরে উচ্চস্বরে মাইক বাজিয়ে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে এক চেয়ারম্যান প্রার্থীর মাইক বক্সসহ সরঞ্জাম জব্দ করেছে স্থানীয় প্রশাসন। জেলার দুর্গাপুরে প্রথম ধাপের উপজেলা পরিষদের নির্বাচনে সোমবার রাত সাড়ে নয়টার দিকে প্রচার প্রচারণার শেষ সময়ে চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ হকের (আনারস) মাইক বক্স জব্দ করা হয়।

দুর্গাপুর পৌরশহরের প্রেসক্লাব মোড় সংলগ্ন প্রার্থীর নিজ নির্বাচনী প্রচার কার্যালয়ে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মোস্তাফিজুর রহমান। জানা গেছে, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াররম্যান প্রার্থী আব্দুল্লাহ হক রাত সাড়ে আটটা থেকে তার নিজ প্রচার কার্যালয়ে কর্মী সমর্থকদের নিয়ে জনসভা শুরু করেন। বেশ কয়েকটি স্থানে হর্ণ ব্যবহার করে উচ্চস্বরে বক্তৃতা দিতে থাকেন।

এতে করে নাজিরপুর মোড়, উকিলপাড়া, কালীবাড়ি মোড়সহ আশপাশের এলাকায় মারাত্মক শব্দ দূষণ হয়। আবাসিক এলাকায় অস্বস্তি বিরাজ করলে স্থানীয় প্রশাসনে খবর দেয়। প্রশাসন খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে উচ্চস্বরে বাজানো মাইক বন্ধসহ মাইকের সরঞ্জামাদি জব্দ করে। এ সময় প্রার্থীকে প্রাথমিকভাবে সতর্ক করা হয়।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল