, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

মানিকগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মানিকগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ শহরের স্টেডিয়াম রোডের দক্ষিণ সেওতা এলাকার মাহমুদা আক্তার (৪৫) হত্যা মামলায় দুইজনকে মৃত্যুদণ্ড ও দুইজনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার সকাল ১১টায় মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমদ্দার আসামিদের উপস্থিতিতে এই রায় দেন।

মাহমুদা আক্তারকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মেয়েসহ মোট ৫ জনকে আসামি করে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন মাহমুদা আক্তারের স্বামী জহিরুল ইসলাম। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামিরা হলো- মোঃ রাকিব হোসেন ও মোঃ মাহফুজার রহমান। রাকিব ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আড়াকুল এলাকার আব্দুল বারেকের ছেলে। মাহফুজার রহমান বাড়ি নীলফামারীর জেলার জলঢাকার পূর্ব গোলমুন্ডা গ্রামে। তার বাবার নাম মমিনুর রহমান। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলো- নিহত মাহমুদা আক্তারের মেয়ে জুলেখা আক্তার জ্যোতি ও মো. শফিউর রহমান নাঈম। নাঈমের বাড়ি দক্ষিন কেরানীগঞ্জের আড়াকুল এলাকায় সে খোরশেদ আলমের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৩ জানুয়ারী ভিকটিমের স্বামী জহিরুল ইসলাম সকালে হাটার জন্য বাহিরে চলে যায়। বাসায় ফিরে তার স্ত্রী মাহমুদা আক্তারকে লেপ মোড়ানো মৃত অবস্তায় দেখতে পান। পরে তিনি থানায় এজাহার দায়ের করেন। ঘটনার বিষয়ে সদর থানার এস আই মোঃ শামীম আল মামুন মামলা তদন্ত করেন। অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত দুইজনকে ফাঁসি, দুইজনকে যাবজ্জীবন ও একজনকে বেকসুর খালাস দেন।

  • সর্বশেষ - অন্যান্য