, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

প্রেমিকের মেসে মিললো প্রেমিকার ঝুলন্ত মরদেহ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

প্রেমিকের মেসে মিললো প্রেমিকার ঝুলন্ত মরদেহ
ফাইল ছবি

ময়মনসিংহে প্রেমিকের মেস থেকে স্মৃতি আক্তার (২০) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ জুলাই) দুপুরে মহানগরীর চরপাড়া বাইলেন এলাকার মৈত্রী নার্সিংহোমে এই ঘটনা ঘটে।

নিহত স্মৃতি শেরপুর জেলার নকলা উপজেলার চর মদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে। তিনি চর পাড়ার সন্ধ্যানী ক্লিনিকে নার্সের চাকরি করতেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই উপজেলার মো. হজরত আলীর ছেলে মো. সুমন মিয়ার সঙ্গে নার্স স্মৃতির প্রেমের সম্পর্ক ছিল। সুমন মহানগরীর চরপাড়া বাইলেন এলাকার মৈত্রী নার্সিং হোমের পাঁচ তলায় একটি মেসে বসবাস করতেন। স্মৃতি সুমনের মেসে প্রায়ই আসা যাওয়া করতেন। সম্প্রতি, সুমনকে বিয়ে করার জন্য চাপ দেন স্মৃতি। এই নিয়ে দু’জনের মধ্যে মনোমালিন্য দেখা দেয়।

ঘটনার আগের দিন (শনিবার) স্মৃতি সন্ধ্যানী ক্লিনিকে ডিউটি করতে যান। পরদিন তিনি আর নিজের বাসায় ফেরেননি। দুপুরে সুমনের রুমে ওই নার্সের ঝুলন্ত মরদেহ দেখে মেসের অন্যরা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি শাহ কামাল আকন্দ আরও বলেন, স্মৃতির গলায় ফাঁস দেওয়ার চিহ্ন রয়েছে। তবে সুমন শনিবার দুপুর থেকে নিখোঁজ। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল